ইফাদ গ্রুপে মাইক্রোসফটের ইন্টেলিজেন্ট ক্লাউড সল্যুউশন সেবা দিচ্ছে ইজেনারেশন

0
60

ইফাদ গ্রুপ এবং এর অঙ্গপ্রতিষ্ঠানের জন্য সম্প্রতি মাইক্রোসফটের ইন্টিগ্রেটেড ইন্টেলিজেন্ট ক্লাউড অ্যান্ড মডার্ন ওয়ার্কপ্লেস সল্যুউশন বাস্তবায়ন করেছে ইজেনারেশন। এই সফটওয়্যার সেবার মধ্যে উৎপাদনশীলতা ও সমন্বয়ক টুলস, টাস্ক ব্যবস্থাপনাসহ বেশকিছু এন্টারপ্রাইজ সফটওয়্যার অন্তর্ভুক্ত রয়েছে, যেগুলো নিরাপদ ক্লাউড প্লাটফর্মে পরিচালিত হয়।
ইজেনারেশনের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান বলেন, যেকোনো প্রতিষ্ঠানের ব্যবসায় প্রবৃদ্ধি ও সর্বোচ্চ আয় নিশ্চিত করতে প্রতিষ্ঠানটির ব্যবসায় কৌশলের একটি অন্যতম অনুসঙ্গ হলো মডার্ন ওয়ার্কপ্লেস। ইফাদ গ্রুপের মতো কোম্পানিগুলোর সাথে ডিজিটাল রূপান্তরের পুরো পথচলায় তাদের পাশে থাকতে চান তিনি ।
ইফাদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ বলেন, আমরা আমাদের ব্যবসা পরিচালনকে সহজ এবং প্রতিযোগিতামূলক ব্যবসা পরিবেশে নিজেদের ব্যবসা সম্প্রসারণ ঘটাতে রূপান্তরযোগ্য সল্যুউশন বাস্তবায়নে প্রতিজ্ঞাবদ্ধ।

বাস্তবায়নকৃত সল্যুউশনটি নিরাপত্তা ও কমপ্লায়েন্স নিশ্চিতকরণ এবং কর্মীদের নতুন ও সহজ উপায়ে কাজ করার সুযোগ তৈরির মাধ্যমে উল্লেখযোগ্যভাবে প্রতিষ্ঠানটির পরিচালন নিরাপদ ও প্রযুক্তিনির্ভর করবে।
এছাড়া ইজেনারেশন ইফাদ গ্রুপের কর্মীদের যথাযথ প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে তাদের সক্ষমতা ও উৎপাদনশীলতা বৃদ্ধিতে সহায়তা করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here