আগামী ১ জুলাই থেকে ই- ক্যাব চালু করতে যাচ্ছে ই-বিজনেস সাপোর্ট সেন্টার। এখানে কল দিয়ে বা সাপ্তাহিক একদিন সরাসরি এসে সদস্যরা নিজেদের বিভিন্ন সমস্যার জন্যে ই-ক্যাব এর সহায়তা নিতে পারবেন।

ই ক্যাব এর সদস্য সংখ্যা এখন ১৬০০ কোম্পানির উপরে, এর মধ্যে সর্বোচ্চ ১০০ হচ্ছে মার্কেটপ্লেস, পেমেন্ট গেটওয়ে, কুরিয়ার কোম্পানি বা মাঝারি থেকে বড় কোম্পানি।

বাকি ১৫০০ কোম্পানিই হলো ক্ষুদ্র উদ্যোক্তারা যারা ফেসবুক বা বিভিন্ন মার্কেটপ্লেস বা নিজস্ব প্ল্যাটফর্ম এ ব্যাবসা করে থাকেন। ক্ষুদ্র হওয়াতে তাদের বিভিন্ন সমস্যা গুলো নিয়ে কাজ করার মত নিজস্ব জনবল থাকে না।

এই সাপোর্ট সেন্টার সমস্যাগুলো লিপিবদ্ধ করে কনসার্ন ব্যাক্তি বা প্রতিষ্ঠান এর সাথে যোগাযোগ সমন্বয় করবে, আমাদের বিভিন্ন এজেন্ডা এর উপর যেই স্ট্যান্ডিং কমিটি গুলো রয়েছে তাদের সাথে যোগাযোগ করিয়ে দিবেন এবং সদস্যদের সুযোগ সৃষ্টি করে দিবেন।

কর্পোরেট কোম্পানিগুলোর সাথে যোগাযোগের ক্ষেত্রে আমাদের কর্পোরেট এফেয়ার্স স্ট্যান্ডিং কমিটি এখানে ডেডিকেটেড ভাবে কাজ করবে, আর সাপোর্ট সেন্টার এর ভলান্টিয়ার হিসেবে ই-ক্যাব ইয়ুথ ফোরাম সেবা প্রদানে সাহায্য করবে। জানালেন ই – ক্যাবের ডিরেক্টর আসিফ আহনাফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here